করিম বেনজেমা স্বীকার করেছেন যে তিনি সতীর্থ হিসাবে ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে "অন্যভাবে" খেলেছেন

 

ছবিঃ ইন্টারনেট

বেনজেমা রিয়াল মাদ্রিদে রোনালদোর সাথে নয় বছর খেলেছেন কিন্তু পর্তুগিজ সুপারস্টার চার বছর আগে জুভেন্টাসে বার্নাব্যু ছেড়ে যাওয়ার পর থেকে নিজেকে নতুন উচ্চতায় নিয়ে গেছেন।

করিম বেনজেমা স্বীকার করেছেন যে চার বছর আগে ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকে তিনি তার খেলার ধরণ পরিবর্তন করেছেন ।

ফরাসি এই খেলোয়াড় নয় বছর সান্তিয়াগো বার্নাব্যুতে রোনালদোর সাথে খেলতে কাটিয়েছেন, পরে জুভেন্টাসে ১০০ (ইউরো) মিলিয়নের চুক্তিতে যোগ দেওয়ার আগে। পর্তুগাল অধিনায়কের বিদায়ের পর থেকে, লস ব্ল্যাঙ্কোসে বেনজেমা প্রধান আক্রমণকারী বাহিনীতে পরিণত হয়েছে।

মাদ্রিদকে উভয় প্রতিযোগিতায় জয়ী হতে সাহায্য করার জন্য তিনি গত মৌসুমে লা লিগা এবং চ্যাম্পিয়ন্স লিগ উভয়েরই সর্বোচ্চ স্কোরার হিসেবে সমাপ্ত হন । রোনালদোর বিদায়ের পর থেকে রিয়াল দ্বিতীয়বারের মতো লা লিগা শিরোপা জিতেছে স্প্যানিশ টপ-ফ্লাইটে , বেনজেমা ২৭ গোল করে তাদের চ্যাম্পিয়ন হওয়ার মুকুট দেখায়।

এবং 34 বছর বয়সী এখন প্রকাশ করেছেন যে তিনি বিশ্বাস করেন যে রোনালদোর বিদায়ের মাধ্যমে সোনালি বুট জেতার জন্য তার ধাক্কা বেড়েছে। তিনি ম্যানচেস্টার ইউনাইটেড তারকার প্রশংসা করার সময়, বেনজেমাও স্বীকার করেছেন যে তিনি স্পেনের রাজধানী থেকে প্রস্থান করে লাভবান হয়েছেন।

“ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকে এটা আমার জন্য আলাদা। এটা সত্য যে আমি আরও অনেক গোল করেছি, কিন্তু ক্রিশ্চিয়ানো যখন এখানে ছিল, আমাদের খেলার ধরন আলাদা ছিল, আমি আরও অ্যাসিস্ট দিচ্ছিলাম,” বলেছেন বেনজেমা।

"সে সত্যিই আমাকে মাঠে এবং মাঠের বাইরে সাহায্য করেছিল। কিন্তু সেই সময়ে, আমি জানতাম যে আমি আরও কিছু করতে পারব এবং যখন সে চলে গেল, তখন আমার খেলা পরিবর্তন করার, আমার উচ্চাকাঙ্ক্ষা পরিবর্তন করার সময় ছিল এবং আমি এই মুহূর্তে এটি ভাল করছি। "

বুধবার রাতে উয়েফা সুপার কাপে মাদ্রিদ ইন্ট্রাচট ফ্রাঙ্কফুর্টের মুখোমুখি হবে, বেনজেমা কিছু ভূমিকা পালন করবে বলে আশা করা হচ্ছে। গত মৌসুমের শেষে মার্সেলো বার্নাব্যু ছেড়ে চলে যাওয়ার পর এই ফরাসি খেলোয়াড় এখন ক্লাবের অধিনায়ক, বেনজেমা মাদ্রিদের হয়ে ব্রাজিলিয়ানদের ট্রফি জয়ের সমান করতে আগ্রহী।

বেনজেমা যোগ করেছেন, "রাস্তাটা খুব কঠিন এবং খুব ভালো ছিল। এখানে আসাটা একটা স্বপ্ন। আমরা প্রস্তুত। আমরা এর জন্য সবকিছু দিতে যাচ্ছি। আমি আশা করি, কোচ যেমন বলেছেন, স্কোয়াড আরও ভালো হবে," যোগ করেছেন বেনজেমা।


Post a Comment

0 Comments