হিলি সীমান্তে বিজিবির বাড়তি সতর্কতা, তৎপর ইমিগ্রেশন পুলিশ

দিনাজপুর: ঢাকায় দুই জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনায় হিলি সীমান্তে বাড়তি সতর্কতা জারি করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সেই সঙ্গে বাড়ানো হয়েছে টহল, অন্যদিকে তৎপর রয়েছে হিলি ইমিগ্রেশন পুলিশ।

সোমবার (২১ নভেম্বর) সকালে সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. রফিকুল ইসলাম।

বিজিবি-২০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. রফিকুল ইসলাম জানান, দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় সীমান্তে রেড অ্যালার্ট ঘোষণার নির্দেশনা পেয়েছি। নির্দেশ আসার পর পরই পুরো সীমান্ত এলাকায় ব্যাপক সতর্কতা নেওয়া হয়েছে। সীমান্তের বিভিন্ন পয়েন্টে টহল বৃদ্ধি করা হয়েছে।

হিলি ইমিগ্রেশনের ওসি মো. বদিউজ্জামান বলেন, ‘চেকপোস্ট ইমিগ্রেশ এলাকায় অতিরিক্ত সতর্কতার পাশাপাশি গোয়েন্দা নজরদারিও বাড়ানো হয়েছে। যারা ভারত যাচ্ছে তাদের সঠিকভাবে পর্যবেক্ষণ করে অনুমতি দেওয়া হচ্ছে। ইমিগ্রেশন ডেস্কে কর্তব্যরত অফিসাররা প্রতিটি পাসপোর্ট সতর্কতার সঙ্গে দেখে সিল মেরে ভারত যাওয়ার অনুমতি দিয়েছেন। সন্দেহভাজন লোকদের বিভিন্নভাবে জিজ্ঞাসা করা হচ্ছে।’

আরও পড়ুন: ২ জঙ্গি পালানোর ঘটনা তদন্তে ৫ সদস্যের কমিটি আদালত থেকে পালিয়ে গেল দীপন হত্যায় জড়িত ২ জঙ্গি চোখে স্প্রে করে ছিনিয়ে নেওয়া হয় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ২ জঙ্গিকে

The post হিলি সীমান্তে বিজিবির বাড়তি সতর্কতা, তৎপর ইমিগ্রেশন পুলিশ appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

https://ift.tt/BWGh6ID
গৃহ শিক্ষক/শিক্ষিকা দিচ্ছি/নিচ্ছি বাংলা মিডিয়াম / ইংলিশ মিডিয়াম / ইংলিশ ভার্সন Play- O & A Level নার্সারী থেকে দ্বাদশ শ্রেণী সকল বিষয় PrivateTutorsbd.com মোবাইলঃ ০১৭৪২-৭৯৬৯৬৯ সমগ্র ঢাকায় শিক্ষক / শিক্ষিকা দেওয়া হয়।

Post a Comment

0 Comments