যাত্রাবাড়ীতে মসজিদের বাথরুম থেকে যুবকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর কলাপট্টি এলাকার একটি মসজিদের বাথরুম থেকে সুজন (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে জখম রয়েছে বলে জানা গেছে।

রোববার (২০ নভেম্বর) রাতে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. রহিম মিয়া জানান, ট্রিপল লাইনের মাধ্যমে খবর পেয়ে রোববার দুপুরে যাত্রাবাড়ীর কলাপট্টির মসজিদের বাথরুম থেকে উদ্ধার করা হয় সুজনের মরদেহ। বাথরুমের ভেতরে টয়লেট করার আদলে প্যান্ট খোলা অবস্থায় কাত হয়ে পড়ে ছিলেন তিনি। আর দরজাটি ভেতর থেকে একটি রশি দিয়ে আটকানো ছিল।

এসআই জানান, ধারণা করা হচ্ছে কোথাও থেকে মারধরের শিকার হয়ে পরবর্তী সময়ে তিনি ওই টয়লেটে ঢুকেছিলেন টয়লেট করতে। তখন অসুস্থ হয়ে তার মৃত্যু হয়েছে। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে নিহতের বড় ভাই মামুন হোসেন জানান, তাদের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুদবা গ্রামে। বাবা আবু তাহের রিকশাচালক। বর্তমানে তাদের পরিবার কদমতলী পূর্ব দোলাইরপাড় ৩ নম্বর গলিতে থাকে। আর কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় একটি ভাঙারির কারখানায় কাজ করতেন সুজন। শনিবার রাতেও পরিবারের সঙ্গে তার কথা হয়। রোববার তিনি বাসায় যাবেন বলেও তখন জানিয়েছিলেন। এরপর সন্ধ্যার দিকে পুলিশের মাধ্যমে তারা খবর পান, মসজিদের বাথরুম থেকে মরদেহ উদ্ধার হয়েছে। পরে তারা যাত্রাবাড়ী থানায় গিয়ে সুজনের মরদেহ দেখতে পান।

তাদের অভিযোগ, সুজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আর এ ঘটনার সঙ্গে তার কারখানার মালিক জড়িত থাকতে পারেন বলে তাদের ধারণা। তিন ভাইয়ের মধ্যে সবার ছোট ছিলেন সুজন।

এদিকে যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, ওই যুবক গত দুইদিন আগে চুরি করতে গিয়ে গণপিটুনির শিকার হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে ধারণা করা হচ্ছে, ওই বাথরুমে ঢুকে সে অসুস্থ হয়ে পড়লে সেখানে মারা যায়। সে কোন এলাকায় গণপিটুনির শিকার হয়েছিল বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

The post যাত্রাবাড়ীতে মসজিদের বাথরুম থেকে যুবকের মরদেহ উদ্ধার appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

https://ift.tt/CXRxfZg
গৃহ শিক্ষক/শিক্ষিকা দিচ্ছি/নিচ্ছি বাংলা মিডিয়াম / ইংলিশ মিডিয়াম / ইংলিশ ভার্সন Play- O & A Level নার্সারী থেকে দ্বাদশ শ্রেণী সকল বিষয় PrivateTutorsbd.com মোবাইলঃ ০১৭৪২-৭৯৬৯৬৯ সমগ্র ঢাকায় শিক্ষক / শিক্ষিকা দেওয়া হয়।

Post a Comment

0 Comments